• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৫৩:১০ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

অমিতাভ বচ্চনকে ছুঁয়ে দেখতে চার বছরের ভক্তের কাণ্ড


মঙ্গলবার ২২শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০৮



অমিতাভ বচ্চনকে ছুঁয়ে দেখতে চার বছরের ভক্তের কাণ্ড

ছবি সংগৃহীত

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। নিজের সাবলীল অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছেন অগণিত দর্শকের ভালোবাসা। প্রতি রোববার নিজের আবাসন ‘জলসা’র বাইরে এসে ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এ অভিনেতা। এভাবেই পছন্দের তারকাকে দেখতে অভ্যস্ত তার ভক্ত-অনুরাগীরা।

যদিও করোনাকালে বন্ধ ছিল এই সৌজন্য বিনিময়। কিন্তু কোভিড পরবর্তী সময় ‘জলসা’র বাইরে এসে নিয়ম করে প্রতি রোববার ভক্তদের দর্শন দেন তিনি। তবে কঠোর নিরাপত্তার সহায়তায় এ সাক্ষাৎ বিনিময় হয়।

গেল রোববার (২০ নভেম্বর) বলিউডের ‘শাহেনশাহ’কে শুধু একবার ছুঁয়ে দেখার জন্য এমন একটা কাণ্ড ঘটাল চার বছরের এক খুদে শিশু, যা দেখে অবাক হয়ে গেছেন স্বয়ং ‘বিগ বি’। সম্প্রতি সেই অভিজ্ঞতার কথাই নিজের ব্লগে তুলে ধরেছেন ‘কাভি খুশি কাভি গাম’ খ্যাত এ অভিনেতা।

অমিতাভ বলেন, রোববার যখন ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে অনেক ব্যস্ত তিনি, ঠিক সেই সময় নিরাপত্তার কঠোরতা ভেঙে পুলিশের ব্যারিকেড টপকে অভিনেতার একদম পায়ের কাছে চলে আসেন সেই খুদে ভক্ত। প্রায় ‘বিগ বি’র পায়ে লুটিয়ে পড়ে ওই ছোট্ট ছেলে শিশুটি। যদিও নিরাপত্তারক্ষীরা দেখা মাত্র তাকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে বাধা দেন অমিতাভ। উল্টে ওই ক্ষুধে ভক্তের সঙ্গে কথা বলেন এবং ইচ্ছেপূরণ করেন এ অভিনেতা।

ওই খুদে ভক্তর প্রশংসায় পঞ্চমুখ হয়ে অমিতাভ ব্লগে লেখেন, ছোট্ট বাচ্চাটা ইন্দোর থেকে এসেছিল। চার বছর বয়সেই ‘ডন’ ছবিটা দেখে তার সংলাপ মুখস্ত করে ফেলেছে। এরপর থেকেই আমার সঙ্গে ওর দেখা করার খুব ইচ্ছা। সামনাসামনি আমাকে দেখে চোখের জল ধরে রাখতে না পেরে লুটিয়ে পড়ে। যেটা আমার মোটেও পছন্দ না। শুধু তাই নয়, সঙ্গে আমার একটি ছবিও এনেছিল, তাতেই একটা অটোগ্রাফ দিয়েছি আমি।

অমিতাভ বচ্চন আরও বলেন, ওই খুদে ইন্দোর থেকে বাবার লেখা একটি চিঠিও সঙ্গে করে নিয়ে আসেন। এই গোটা ঘটনায় অনেক আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। দর্শকদের কাছ থেকে এত ভালবাসা পেয়ে ভীষণ আনন্দিত ‘বিগ বি’।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ‘উঁচাই’ সিনেমাটি। সুরজ বারজাতিয়া পরিচালিত সিনেমাটি ব্যাপক সাফল্য পেয়েছে বক্স অফিসে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ