• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:৪২:৫৪ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

ঐন্দ্রিলার জন্য প্রার্থনার আর্জি সব্যসাচীর


মঙ্গলবার ১৫ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:১৭



ঐন্দ্রিলার জন্য প্রার্থনার আর্জি সব্যসাচীর

ছবি সংগৃহীত

যুদ্ধ চলছে। আর সেই যুদ্ধে জয়ী হয়ে ফিরে আসার অপেক্ষায় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার পরিবার, প্রেমিক সব্যসাচী চক্রবর্তী এবং তাঁর লক্ষ লক্ষ শুভানুধ্যায়ী। ধীরে ধীরে একটু যেন সুস্থ হচ্ছিলেন, কমেছিল জ্বর, সংক্রমণের মাত্রা, অন্তত তেমনই ইঙ্গিত মিলেছিল সব্যসাচীর পোস্টে। কিন্তু আজ কিছুক্ষণ আগে সব্যসাচীর নতুন পোস্টে আচমকাই আশঙ্কার মেঘ জমতে শুরু করেছে।

সব্যসাচী চৌধুরি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিছুক্ষণ আগে ঐন্দ্রিলার জন্য প্রার্থনার কাতর আর্জি জানিয়েছেন। মন থেকে প্রার্থনা করতে আর্জি জানিয়েছেন। তিনি লিখেছেন, "কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। Pray for a miracle. Pray for supernatural. She is fighting against all odds, beyond human." আর তাতেই বেড়েছে আশঙ্কা।

সব্যসাচীর পোস্ট

গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে সকলের প্রার্থনা সঙ্গেই নিজের মনের জোরে চরম অসুস্থতার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু ১১ দিন কেটে গেলেও এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। বরং ফের সংক্রমণ বেড়েছে। জ্বরও রয়েছে। কখনও ভাল, কখনও আবার মন্দ, ঐন্দ্রিলার শরীর নিয়ে কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। কিন্তু আশার বাণী শুনিয়েছিলেন প্রেমিক সব্যসাচী। লিখেছিলেন, যে হাতে হাসপাতালে নিয়ে এসেছিলেন, সেই হাতেই ফিরিয়ে নিয়ে যাবেন। কিন্তু আজ সন্ধ্যায় সব্যসাচীই ফেসবুকে প্রার্থনার আর্জি করার পাশাপাশি মিরাকেলের প্রার্থনা করছেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ