• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৮:৩৭:০৭ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

‘পদাতিক’ ছবিতে মৃণাল সেন রূপে অবিকল চঞ্চল চৌধুরী


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৩৫



‘পদাতিক’ ছবিতে মৃণাল সেন রূপে অবিকল চঞ্চল চৌধুরী

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

খুব শীঘ্রই আসছে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক। যদিও চমকটা অনেক আগেই দিয়েছিলেন সৃজিত মুখার্জি। আর তারপরেই খবর মেলে যে, সৃজিতের ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেনের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে মনামী ঘোষকে। তবে সেখানেও ছিল একটা বড় চমক। 

আর সম্প্রতি এই ছবির পোস্টার শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। আর তারপর থেকেই ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। আর এবার সামনে এল আরো এক নতুন চমক। সামনে এল ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেন হয়ে চঞ্চল চৌধুরীর লুক। 

হ্যাঁ, সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘পদাতিক’এ মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। এরপর থেকেই টলিপাড়ায় শুরু হয়েছে আলোড়ন। হতবাক হয়ে পড়েছে সিনেমাপ্রেমীরাও। মৃণাল সেনের চেহারার সঙ্গে চঞ্চল চৌধুরীর অবিকল মিল খুঁজে পাচ্ছেন সবাই। 

পাশাপাশি প্রকাশ্যে এসেছে মৃণাল সেনের স্ত্রীর ভূমিকায় মনামী ঘোষের লুকও। এরসাথে প্রকাশ্যে এসেছে যুবক মৃণাল সেনের লুক। যুবক অবস্থায় অভিনয় করছেন অভিনেতা কোরক সামন্ত। এদিকে মৃণালপুত্র কুণাল সেনের চরিত্রে দেখা যাবে অভিনেতা সম্রাট চক্রবর্তী। 

সূত্রের খবর, সবকিছু ঠিক থাকলে জানুয়ারি মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং। সৃজিতের কথায়, ‘অনেক বায়োপিক তৈরি করেছি। তবে মৃণাল সেনের বায়োপিক খুব বড় চ্য়ালেঞ্জ।’ পাশাপাশি সৃজিত এটাও জানিয়েছেন, ‘চঞ্চলের সঙ্গে মৃণাল সেনের মুখের মিল রয়েছে। সেটা কাকতালীয়। কিন্তু মৃণালবাবুর মতোই চঞ্চলের চোখের দৃষ্টি অত্যন্ত ধারাল এবং সজাগ।’ 

এরসাথে তিনি এটাও জানিয়েছেন, ’তা ছাড়াও মৃণালবাবুর রাজনীতি চেতনা, তার যাপন এবং দৃষ্টিভঙ্গির সঙ্গেও চঞ্চলের প্রচুর মিল। সেটা কাকতালীয় হতে পারে। কিন্তু মিলটা আছে। সেই লকডাউনের সময় থেকেই আজকের দিনটার জন্য অপেক্ষা করছিলাম। সেই দিনটা এল। অবশেষে ওয়ার্ল্ড সিনেমার বিশ্ববরেণ্য পরিচালকের জন্মশতবার্ষিকীতে তাঁর প্রতি আমার বিশেষ শ্রদ্ধা।’

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ