• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ১০:৪২:৫২ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার কন্যা রাশার


শনিবার ২১শে জানুয়ারী ২০২৩ বিকাল ০৫:৫৪



বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার কন্যা রাশার

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বলিউডে আরো এক তারকা সন্তান পা রাখতে যাচ্ছেন। তিনি হলেন, জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের ১৭ বছর বয়সী কন্যা রাশা। বলিউডে এখন আলোচনা চলছে তাকে ঘিরেই। 

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রাশার। অভিষেক কাপুর তার আপকামিং সিনেমার জন্য সম্প্রতি রাশাকে সাইন করিয়েছেন। 

সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি। তবে জানা গেছে, বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগনকে দেখা যাবে এই সিনেমায় রাশার বিপরীতে। অজয়কেও দেখা যাবে। তিনি এই সিনেমায় একদমই একটি অদেখা লুকে ধরা দেবেন। 

আমানকে নিয়ে কিছুদিন আগে থেকেই বলিউডে আলোচনা শুরু হয়েছে। আর এখন সব নজর পড়েছে রাশার দিকে। সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে আমান-রাশা জুটি। এই দুই স্টার কিডের প্রথম সিনেমা কেমন হয় এখন সেটাই দেখার পালা। 

পিংকভিলাকে বলিউড ইন্ডাস্ট্রির একজন জানিয়েছেন, ‘গত ১৫ বছর ধরে ভারতীয় সিনেমায় নিজের ছাপ ফেলেছেন অভিষেক কাপুর। তার কাজ প্রশংসার যোগ্য। তার হাত ধরেই একাধিক তারকা পেয়েছে বলিউড। তিনিই খুঁজে খুঁজে নতুন ট্যালেন্টকে সবার সামনে নিয়ে এসেছেন। এদের মধ্যে বলা যায় সুশান্ত সিং রাজপুত, ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান প্রমুখের কথা। তার সিনেমায় প্রতিটি চরিত্রকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তোলেন যে তা প্রশংসনীয়। এই খবরটা বলিউডের জন্য সত্যি সুসংবাদ। ভালো ভাবনা।’ 

কিংবদন্তি অভিনেতা জিতেন্দ্র কাপুরের বোনের ছেলে অভিষেক কাপুর। ১৯৯৬ সালে ‘আশিক মাস্তানে’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে বলিউডে যাত্রা শুরু করেন অভিষেক। পরবর্তীতে ২০০৬ সালে ‘আরিয়ান’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। তার পরিচালিত প্রথম সিনেমাটি বলিউডে মুখ থুবড়ে পড়লেও, ২০০৮ সালে দ্বিতীয় সিনেমা ‘রক অন’ দিয়ে নির্মাতা হিসেবে সকলের নজর কাড়েন অভিষেক। ‘রক অন’ সিনেমাটি ‘ফিল্ম ফেয়ার’ অ্যাওয়ার্ডের পাশাপাশি সেরা হিন্দি সিনেমা হিসেবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ অর্জন করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি অভিষেককে। 

এদিকে রাভিনা ট্যান্ডন ও অজয় দেবগন বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি। ‘দিলওয়ালে’, ‘এক হি রাস্তা’, ‘গায়ের’ সহ আরো কিছু সিনেমায় তাদের দেখা গেছে। আর এবার অজয় ও রাভিনা পরিবারের দুই সন্তান আমান-রাশা জুটি বেঁধে পা রাখছেন বলিউডে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ