• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:২৫:৫১ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

কোমর জলে সোনালি শাড়িতে জাহ্নবী


সোমবার ২৩শে জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:৫৪



কোমর জলে সোনালি শাড়িতে জাহ্নবী

শাহরুখ খান

বিনোদন ডেস্ক: 

কোমর পর্যন্ত জলে দাঁড়িয়ে জাহ্নবী কপূর। সোনালি পাড়ের সাদা শাড়ি। বুকের অনেকাংশ উন্মুক্ত। জলের টোকায় পিছলে পড়ছে শাড়ি। কাজলকালো চোখ। ক্যামেরার সামনে ঝলসে উঠল জাহ্নবীর শ্বেতশুভ্র রূপ। ছবিটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। জাহ্নবীর এই উষ্ণ ছবিতে মন্তব্য করেছেন তাঁর চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া।

শ্রীদেবী-কন্যার এই ছবি দেখে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে তাঁর অনুরাগীরা। বাদ যাননি অভিনেত্রীর ‘মনের মানুষ’ শিখর। হৃদয়ের ইমোজি পাঠিয়েছেন তিনি। অন্য দিকে সানায়া কপূর লেখেন, ‘‘ওয়াহ।’’ অভিনেত্রীর বিশেষ বন্ধু ওরহান লেখেন, ‘‘ওয়াহ জাহ্নবীজি।’’

উদ্যোগপতি ওরহান অবত্রমণির সঙ্গে নাম জড়িয়েছে শ্রীদেবী-তনয়ার। তাঁরা যে প্রেম করছিলেন, সে বিষয়ে প্রায় নিশ্চিত ছিলেন অনুরাগীরা। কিন্তু সম্প্রতি সেই গুজবে জল ঢেলে অভিনেত্রী জানান, তাঁরা নাকি বহু বছর ধরে কাছের বন্ধু। প্রিয় ‘ওরি’র সাহচর্যে শান্তি পান তিনি। তার পর থেকে শিখরের সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। বিভিন্ন সময় এক সঙ্গেও দেখা গিয়েছে তাঁদের। বলিউডে পা রাখার আগে জাহ্নবীর প্রেমিক হিসেবে শিখরের নামই শোনা যেত। শ্রীদেবী-বনি কপূরের সঙ্গে জাহ্নবী বিদেশে বেড়াতে গেলে কখনও কখনও সঙ্গী হতেন শিখরও। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর। কিন্তু ‘ধড়ক’-এর সময় থেকে ঈশান খট্টর এবং জাহ্নবী কাছাকাছি আসেন। ‘ধড়ক’-এর প্রিমিয়ারে শিখর উপস্থিত থাকলেও তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে বলে শোনা গিয়েছিল। কিন্তু সময় এগিয়েছে। ফের নাকি কাছাকাছি এসেছেন শিখর-জাহ্নবী।

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ভারতের দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। যদিও এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ! 

জাহ্নবী কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’। গত বছরের শেষের দিকে মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ