• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৭:৩২:২৬ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

‘সিক্স প্যাক’ দেখিয়ে ভক্তদের আবদার পূরণ করলেন আরেফিন শুভ


রবিবার ১৫ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৫৫



‘সিক্স প্যাক’ দেখিয়ে ভক্তদের আবদার পূরণ করলেন আরেফিন শুভ

ছবি সংগৃহীত

বনোদন ডেস্ক: 

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ বরাবরই চরিত্রের প্রয়োজনে নিজেকে প্রস্তুত করে থাকেন। ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার জন্যেও নিজের শারীরিক গঠনে আমূল পরিবর্তন এনেছেন। মেদ ঝরিয়ে একদম ‘সিক্স প্যাক’ অ্যাবসে ধরা দিয়েছেন তিনি। 

শুক্রবার সন্ধ্যার শোতে রাজধানীর মধুমিতা সিনেমা হলে নিজের অভিনীত ছবি ‘ব্ল্যাক ওয়ার’ দেখতে এসে ভক্তদের আবদার মেটালেন শুভ। জামা উঁচিয়ে ‘সিক্স প্যাক’ দেখালেন ভক্তদের। সঙ্গে অনুরোধও করলেন সবাই যেন হলে এসে সিনেমাটি দেখেন। 

নিজের প্রস্তুতি বিষয়ে শুভ জানান, তিনি সিনেমাটির জন্য নয় মাস কঠোর পরিশ্রম করেছেন। পাশাপাশি সিনেমার শুটিংয়ে অনেক সময় আহতও হতে হয়েছে তাকে। এছাড়া নিজেদের প্রচুর সীমাবদ্ধতার মধ্যে কাজ করতে হয়, তাই বাইরের দেশের বড় বাজেটের সিনেমার সঙ্গে ঢালিউডকে তুলনা না করতেও অনুরোধ করেন এই নায়ক। 

তিনি বলেন, ‘আপনারা হলে আসবেন, ছারপোকার কামড় খাবেন। মনে রাখবেন, ছারপোকার কামড়ের দাগ মুছে যাবে। কিন্তু সিনেমা করতে গিয়ে আমার শরীরে যত ইনজুরি হয়েছে, সেগুলো সারাজীবন আমাকে ভুগতে হবে। এইটুকু কষ্টের জন্য হলেও সিনেমা দেখতে আসবেন। শুধু দেশের বাইরের কাজের সঙ্গে তুলনা করবেন না। কারণ তাদের মতো আমাদের সুযোগ-সুবিধা নেই। আমাদের দেশের সিনেমা হিসেবে কেমন হয়েছে, চেষ্টাটা করতে পেরেছি কিনা, সেটুকু মূল্যায়ন করবেন।’ 

প্রসঙ্গত, শুক্রবার (১৩ জানুয়ারি) দেশের ৪৪ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। এতে আরিফিন শুভ ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস প্রমুখ। কপ ক্রিয়েশনের প্রযোজনায় ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ