• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০২:২২:০৪ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

জয়া আহসানের বলিউড সিনেমার শুটিং শুরু


বুধবার ৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২৯



জয়া আহসানের বলিউড সিনেমার শুটিং শুরু

ছবি সংগৃহীত

বাংলাদেশ এবং ভারতের বড়পর্দার নিয়মিত মুখ জয়া আহসান। এপার ও ওপার বাংলার অনেক ছবি করেছেন। একইসাথে দুইবাংলার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের ভিতর একজন তিনি। 

নিজের অভিনয় প্রতিভা দিয়ে জয় করেছেন দর্শকদের মন। এবার হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করে সেখানকার দর্শকদের মাতোয়ার করার অপেক্ষায়। 

শুটিং শুরু হলেও এখনও নাম ঠিক হয়নি সিনেমার।  একটি ভাঙা পরিবারে একত্রিত হওয়াকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্প। আর এখানে কেন্দ্রীয় চরিত্রে জয়ার সাথে পর্দায় দেখা যাবে গুণী অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে। 

জানা গেছে, সিনেমাটির গল্প যৌথভাবে লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী। বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হওয়া ছবিটির শুটিং হচ্ছে মুম্বাই ও কলকাতায়। 

প্রথমবারের মতো বলিউড ছবিতে অভিনয় নিয়ে দারুণ আনন্দিত জয়া। তিনি বলেন, “এটি হিন্দিতে আমার প্রথম ছবি এবং আমার চরিত্রটি সিনেমার একটি অবিচ্ছেদ্য অংশ। যখন প্রস্তাবটি আমার কাছে এসেছিল, অবিলম্বে ‘হ্যাঁ’ বলেছিলাম কারণ অনিরুদ্ধ পরিচালক এবং আমার সহ-অভিনেতা হিসেবে পঙ্কজ ত্রিপাঠি রয়েছেন। আমি সবসময় তাদের সঙ্গে কাজ করতে চেয়েছি। এবং এটি আমার প্রথম হিন্দি ছবির আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে।” 

প্রসঙ্গত, জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সানজানা সাঙ্ঘি, পার্বতী থিরুবথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা এবং বরুণ বুদ্ধদেব প্রমুখ। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ছবিটি। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ