• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৪০:২৩ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

বড়পর্দায় একসঙ্গে মিঠুন, সঞ্জয়, জ্যাকি ও সানি, প্রকাশ্যে ‘বাপ’ ছবির ফার্স্টলুক!


বৃহঃস্পতিবার ১০ই নভেম্বর ২০২২ দুপুর ০১:০২



বড়পর্দায় একসঙ্গে মিঠুন, সঞ্জয়, জ্যাকি ও সানি, প্রকাশ্যে ‘বাপ’ ছবির ফার্স্টলুক!

ছবি সংগৃহীত

খবর ছিল আগেই। আর এবার প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক। প্রথম ঝলকেই আভাস মিলল, বলিউডের পর্দায় ফের ঝড় তুলতে আসছে মিঠুন চক্রবর্তী, সঞ্জয় দত্ত, সানি দেওল এবং জ্যাকি শ্রফ!

 সঞ্জয় দত্ত, সানি দেওল, জ্যাকি শ্রফ এবং মিঠুন চক্রবর্তী

বাপ রে বাপ! হ্যাঁ, যদি বড়পর্দায় মিঠুন চক্রবর্তী, জ্যাকি শ্রফ, সানি দেওল, সঞ্জয় দত্ত একই ছবিতে অভিনয় করেন, তাহলে তো ‘বাপ রে বাপ’ বলতেই হয়। তার উপর ছবির নাম ‘বাপ’! ছবির পরিচালক বিবেক চৌহান। ছবিটি প্রযোজনা করছে জি স্টুডিও এবং আহমেদ খান।

সানি দেওল,  সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ এবং মিঠুন চক্রবর্তী

খবর অনুযায়ী, এই ছবি একেবারেই হতে চলেছে মারকাটারি। পরিচালক মূলত অ্যাকশনের কথা মাথায় রেখেই বলিউডের এই চারমূর্তিকে ছবিতে অভিনয় করতে রাজি করিয়েছেন। আশির দশকে এই চার অভিনেতারা বড়পর্দায় অ্যাকশনের ঝড় তুলেছিলেন। সেই ঝড়কেই ফের পর্দায় ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। এর আগে এই চার অভিনেতাকে এক সিনেমায় একসঙ্গে দেখা না গেলেও, আলাদা আলাদা তাঁরা জুটি বেঁধেছেন। যেমন, ‘যোদ্ধা’ ছবিতে সঞ্জয় দত্ত ও সানি দেওল, জ্যাকি ও সঞ্জয় ‘খলনায়ক’ ছবিতে। সানি ও জ্যাকিকে দেখা গিয়েছিল ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’ ছবিতে। একসঙ্গে ছবি করেছেন সানি ও মিঠুনও। খবর অনুযায়ী, ছবির কনসেপ্ট শুনে নাকি একবারেই রাজি হয়ে যান এই চার তারকা। এই ছবির অ্যাকশনের জন্য নাকি বিদেশ থেকে আনা হয়েছে অ্যাকশন ডিরেক্টরকে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ