• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:১০:৪৫ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

স্ত্রী-কন্যা-শাশুড়িকে নিয়ে ‘পাঠান’ দেখলেন শাহরুখ


মঙ্গলবার ১৭ই জানুয়ারী ২০২৩ দুপুর ০২:৫৫



স্ত্রী-কন্যা-শাশুড়িকে নিয়ে ‘পাঠান’ দেখলেন শাহরুখ

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

শাহরুখ-দীপিকার পরবর্তী সিনেমা ‘পাঠান’। সিনেমাটির ‘বেশরম রং’ গান মুক্তির পর তৈরি হয় বিতর্ক। এ গানের দৃশ্যে গেরুয়া বা কমলা রঙের মনোকিনিতে দেখা যায় দীপিকাকে। 

গেরুয়া ও সবুজ রঙের পোশাক পরায় আপত্তি জানায় মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। এ রাজ্যের বিধানসভার স্পিকার গিরিশ গৌতম শাহরুখকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছিলেন— ‘‘শাহরুখ কি তার মেয়ের সঙ্গে বসে এই সিনেমা দেখতে পারবেন? আমি বলছি, মেয়ের তো ২৩-২৪ বছর বয়স! যান, ওর সঙ্গে বসে ‘পাঠান’ দেখুন।’’ 

এসব ঘটনার পর জল অনেক দূর গড়িয়েছে। অবশেষে স্পিকারের ‘চ্যালেঞ্জ’ গ্রহণ করে পুরো পরিবার নিয়ে ‘পাঠান’ সিনেমা দেখলেন শাহরুখ খান। 

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইতে ‘পাঠান’ সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। পুরো পরিবারের সঙ্গে বসে সিনেমাটি দেখেছেন শাহরুখ। সিনেমাটির প্রদর্শনীতে উপস্থিত ছিলেন, শাহরুখ খানের স্ত্রী গৌরি খান, তাদের সন্তান আরিয়ান ও সুহানা খান, শাহরুখ খানের বোন শেহনাজ খান, শাশুড়ি সাবিতাসহ অনেকে। 

দীর্ঘ দিন পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে প্রেক্ষাগৃহে ফিরছেন শাহরুখ খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে এটি। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। আরো অভিনয় করেছেন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌর। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। এটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ