• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:১৩:০৭ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

চোখ মেরে ভাইরাল প্রিয়া প্রকাশ! ৩ বছর পরে এখন কোথায়? জানলে অবাক হবেন


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ দুপুর ০২:৫৩



চোখ মেরে ভাইরাল প্রিয়া প্রকাশ! ৩ বছর পরে এখন কোথায়? জানলে অবাক হবেন

ছবি সংগৃহীত

একসময় তার চোখের ইশারাই কাফি ছিল ছেলেদের বুকে ঝড় তুলতে। একটি ভিডিওতেই রাতারাতি তারকা হয়ে ওঠা মুখের কথা নয়। সেবছরের গুগলে সবথেকে বেশি বার সার্চ করা নাম হয়ে ওঠে প্রিয়া প্রকাশ। মনে আছে তো সেই উইঙ্ক গার্লকে? ১৮ বছর বয়সী সেই ‘উইঙ্ক গার্ল’, যার চোখের ইশারা এবং তার সঙ্গে ঠোঁটের কোণে মিষ্টি হাসির প্রেমে ’, এমন তরুণ খুঁজে আজও দুষ্কর। এমনকি এই নামেই তার পরিচিতি হয়ে গেছে। তার আসল নামের চেয়ে বেশিরভাগ ছেলে আর মেয়ে তাকে মনে রেখেছে। এখন মেয়েটি কোথায়?

চোখের ইশারা এবং ঠোঁটের কোণে মিষ্টি হাসির প্রেমে

মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’-এর মাণিক্য মালারায়া পুভি গানে একটা চোখের চাহনিতেই ২০০৯ সালে রাতারাতি নাম এবং যশ অর্জন করেন প্রিয়া। তবে ওই ছবিরই একটি দৃশ্যে একটি সাহসী চু’ম্ব’ন করতেও যে দেখা যায় তাকে সেটা অস্বীকার করা যাবে না। সহঅভিনেতা রোশন আব্দুল রউফের ঠোঁটে ঠোঁট রেখে ‘ডেসপারেট কিস’ করে বাতাসে বাতাসে প্রেমের বার্তা পাঠিয়ে দেন। আর তারপরেই মুসলিম ধর্মালম্বীদের রোষানলে পড়তে হয় প্রিয়াকে। সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে বইতে থাকে নানান অশ্লীল মিম।

 প্রিয়া প্রকাশ

কেরিয়ারের শুরুতেই এই প্রবল সমালোচনা তাকে আঘাত দিয়েছিল। প্রথম প্রথম এ সব মেনে নিতে খুব কষ্ট হয়েছিল। কিন্তু পরবর্তী কালে ট্রোল, মিম, নিন্দা— সব কিছুকেই সামলে নিতে শিখলেন। প্রিয়া প্রকাশ আবার ফিরেছেন রুপোলি পর্দায়। ২০২১ সালে তেলুগু ছবিতে কাজ শুরু করলেন। ‘চেক’ এবং ‘ইস্ক: নিট আ লাভ স্টোরি’ নামে দু’টি ছবিতে অভিনয়ও করেন প্রিয়া।

তবে শুধুই আঞ্চলিক নয়, এবার বলিউডেও ‘লাভ হ্যাকার্স’ নামে একটি হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিটি সত্য ঘটনার উপর নির্ভর করে তৈরি করা হয়েছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ