• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৫২:২৪ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

১২:৩৮ পিএম, ১৪ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
আওয়ামী লীগ
সারাদেশ
জেলার খবর

খেলতে হলে তো লন্ডনে যাওয়া লাগবে: নিক্সন চৌধুরী


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ দুপুর ১২:৩৮



খেলতে হলে তো লন্ডনে যাওয়া লাগবে: নিক্সন চৌধুরী

ফাইল ফটো

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, টিভি খুললেই দেখি কয়েকদিন ধরে বিএনপির বন্ধুরা বলে বেড়াচ্ছে খেলা হবে। আমি বলি কোনো খেলা হবে না। খেলবো কাদের সঙ্গে? তারেক জিয়া যিনি গ্রেনেড হামলার ১০ বছর সাজাপ্রাপ্ত আসামি, পালিয়ে আছে লন্ডনে; খেলতে হলে তো লন্ডনে যাওয়া লাগবে।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার  কলেজপাড়া এফ এম ডি রেজা উচ্চ বিদ্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন বলেন, বিএনপির সঙ্গে আমাদের কোনো খেলা নেই। যদি খেলতেই হয় তাহলে শেখ হাসিনা তো অনেক বড় ব্যাপার, আগে যুবলীগের সঙ্গে খেলতে আসেন। আপনাদের সঙ্গে খেলতে হলে আওয়ামী লীগ, ছাত্রলীগ লাগবে না যুবলীগই যথেষ্ট। আমরা রাজপথে ছিলাম, রাজপথে আছি এবং রাজপথেই থাকব।

তিনি আরও বলেন, তাদের মধ্যে আরও কয়েকজন মহিলা আছে; শামা ওবায়েদ ও রুমিন ফারহানা তারাও বলে খেলা হবে। তাদের সঙ্গে আমাদের কোনো খেলা নেই।

নিক্সন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী আছেন বলেই ভাঙ্গায় কোটি কোটি টাকার উন্নয়ন হচ্ছে এবং সামনেও হবে। যদি উন্নয়ন চান তাহলে শেখ হাসিনাকে ক্ষমতায় আনেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ভাঙ্গা পৌর মেয়র এ এফ এম ডি রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেন ও ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ