• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ১০:১৫:২২ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে অ্যাম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের


মঙ্গলবার ১৭ই জানুয়ারী ২০২৩ দুপুর ১২:১৭



পদ্মা সেতুর জাজিরা প্রান্তে অ্যাম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

ছবি সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক : 

শরীয়তপুরের জাজিরা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে পদ্মাসেতুর দক্ষিণ থানা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রোগী জাহানারা বেগম (৫৫), স্বাস্থ্যকর্মী ফজলে রাব্বি (২৮), রোগীর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩০), গাড়িচালক জ্বিলানী (২৮), গাড়ির হেলপার রবিউল ইসলাম (২৬) ও সাংবাদিক মাসুদ রানা (৩০)।

হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ভোরে পদ্মাসেতুর দক্ষিণ থানা সংলগ্ন এলাকায় ঢাকাগামী ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্স ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালক ও রোগীসহ ছয়জন নিহত হন। অ্যাম্বুলেন্সটি বরিশাল থেকে রোগী ও স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। 

জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার এনামুল হক সুমন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। 

পদ্মাসেতু দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ জানান, হঠাৎ থানার পাশে বিকট শব্দ ও চিৎকার-চেচামেচি শুনে উঠে দেখি ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। অ্যাম্বুলেন্সে থাকা ছয়জনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে এনে তাদের নিয়ে গাড়ি ও মরদেহগুলো উদ্ধার করি। 

হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও দক্ষিণ থানা পুলিশকে সঙ্গে নিয়ে মরদেহগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে সুরতহাল করেছি। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।  

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ