• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:১০:৫২ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

০১:১৯ পিএম, ২২ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
সারাদেশ
জেলার খবর

মুন্সিগঞ্জে প্রতিপক্ষের হামলায় ৪ জন গুলিবিদ্ধসহ আহত ৬


মঙ্গলবার ২২শে নভেম্বর ২০২২ দুপুর ০১:১৯



মুন্সিগঞ্জে প্রতিপক্ষের হামলায় ৪ জন গুলিবিদ্ধসহ আহত ৬

ছবি : সংগৃহীত

নিউজ ডেস্কঃ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ জন গুলিবিদ্ধসহ অন্তত ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ও আহতরা হলেন, হারুন অর রশিদ (৬০), ফারুক (৪১), আব্দুস সাত্তার (৬২), নুরুল হক (৭০), মোখলেস (৪৫) ও ফয়সাল (২০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, গত দুদিন আগে গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের বাসিন্দা আফসার উদ্দিনের ছেলে ফয়সালের সাথে পার্শ্ববর্তী গ্রাম বালুয়াকান্দির কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। এ ঘটনার রেশ ধরে সোমবার সন্ধ্যা ৬টার দিকে প্রতিপক্ষ বালুয়াকান্দি গ্রামের বাসিন্দা নয়নের নেতৃত্বে অন্তত ৩৫/৪০ জন হামলা চালায় কদমতলী গ্রামে। এ সময় তারা গুয়াগাছিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সুরুজ মিয়া প্রধানের দুটি বসতঘরে ভাঙচুর এবং স্থানীয় লোকদের পর এলোপাতাড়ি গুলিবর্ষণ ও ছুরিকাঘাত করতে থাকে। হামলায় হারুন-অর-রশিদ, ফারুক, নুরুল হক ও মোখলেস গুলিবিদ্ধসহ আহত হয় ৬ জন।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম মৃধা বলেন, আমাদের হাসপাতালে মোট পাঁচজন রোগী এসেছেন। তার মধ্যে হারুন-অর-রশিদ ও নুরুল হককে শটগান জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। বাকিদের গায়ে দেশীয় অস্ত্র এবং রড জাতীয় কিছুর আঘাত রয়েছে। আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী বলেন, এ রকম একটি ঘটনার খবর পেয়েছি। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ