• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ ভোর ০৪:২২:৫২ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

ঝিনাইদহে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার, আটক ২


শুক্রবার ৯ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৪২



ঝিনাইদহে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার, আটক ২

ছবি : সংগৃহীত

ঝিনাইদহে কোটচাঁদপুর পৌর বিএনপির কার্যালয়ের পেছন থেকে ৫টি ককটেল ও ৩টি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। এ ঘটনায় বুধবার (৭ ডিসেম্বর) কামরুল হাসান কাকন নামে এক স্থানীয় বাসিন্দা কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন- কোটচাঁদপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে মোয়াজ্জেম হোসেন ও ভবানীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ওয়াসিম হোসেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ওয়াসিম হোসেন কোটচাঁদপুর পৌর শহরের মোবাইল ব্যবসায়ী। তিনি রাজনীতির সাথে জড়িত ছিলেন না। নিজের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে পুলিশ তাকে আটক করে। তবে পেশায় কৃষক মোয়াজ্জেম হোসেন বিএনপির রাজনীতির সাথে জড়িত। তিনি সাবদারপুর ইউনিয়ন বিএনপির ৯ নম্বর ওয়ার্ড শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন। মোয়াজ্জেম হোসেনকে তার বাড়ির সামনে থেকে আটক করে পুলিশ।

কোটচাঁদপুর থানার এসআই হাসানুর রহমান বলেন, পৌর বিএনপির অফিসের পেছন থেকে ৩টি ককটেল ও ৫টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। স্থানীয় বাসিন্দা কামরুল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ