• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:৫৩:১৮ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

ঝিনাইদহে মেহগনি বাগান থেকে যুবকের লাশ উদ্ধার


বৃহঃস্পতিবার ১৭ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:২৭



ঝিনাইদহে মেহগনি বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

ছবি : সংগৃহীত

ঝিনাইদহের হরিণাকুন্ডতে জসিম উদ্দীন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার ভালকী গ্রামের একটি মেহগনি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক হরিণাকুন্ড উপজেলার ভালকী গ্রামের নবিজ উদ্দীনের ছেলে জসিম উদ্দীন। তিনি পেশায় আলম সাধু চালাক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে গ্রামের কৃষকেরা মাঠে ধান কাটতে যাওয়ার পথে মেহগনি বাগানে জসিম উদ্দিনকে পড়ে থাকতে দেখে। পরিবারের লোকজন গিয়ে তার গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

গতকাল রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয় জসিম উদ্দিন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি সে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে এখনো জানা যায়নি। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করে শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

হরিণাকুন্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনা জানার পর পুলিশসহ আমি ঘটনা স্থলে গিয়েছি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে দ্রুতই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ