• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই মাঘ ১৪২৯ ভোর ০৫:২১:০৭ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

নারায়ণগঞ্জে বিএনপির কমিটি থেকে আরও এক নেতার পদত্যাগ


বুধবার ১৪ই সেপ্টেম্বর ২০২২ সকাল ০৭:২২



নারায়ণগঞ্জে বিএনপির কমিটি থেকে আরও এক নেতার পদত্যাগ

নারায়ণগঞ্জে বিএনপির কমিটি থেকে আরও এক নেতার পদত্যাগ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটি ঘোষণার দিনই যুগ্ম আহ্বায়কের পদ থেকে পদত্যাগ করেছেন সাবেক বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে তিনি এ পদত্যাগের ঘোষণা দেন।

ওইদিন দুপুরে কমিটি ঘোষণার পর বিকেলে কমিটির আরেক যুগ্ম আহ্বায়ক পদে থাকা সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন।

মঙ্গলবার রাতে আতাউর রহমান মুকুল  বলেন, আমি মহানগর বিএনপির কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছি। কমিটিতে আমাদের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ণ করা হয়নি। আমাদের সঙ্গে কোনো রকম পরামর্শ না করেই কমিটি দেওয়া হয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জানেন না টাকা খেয়ে এ কমিটি দেওয়া হয়েছে।

এর আগে আতাউর রহমান তার ফেসবুক পেজে এক স্ট্যাটাসে লিখেন, শহীদ জিয়ার চেতনাকে ধারণ করে এবং খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি আনুগত্য প্রকাশ করে বলতে চাই, সদ্য নারায়ণগঞ্জ মহানগরের যে কমিটি দেওয়া হয়েছে সেখান থেকে আমি পদত্যাগ করছি। কেননা আমি আমার ত্যাগী নেতাকর্মী ভাইদের রক্তের সঙ্গে বেঈমানি করে এমন কোনো পদ-পদবি চাই না যা আমাকে নিজের কাছেই নিজেকে দুর্বল করে তুলবে।

তিনি আরও লেখেন, শত বাধা উপেক্ষা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সঙ্গে আজীবন ছিলাম, ভবিষ্যতেও থাকবো এবং শেষ নিশ্বাস পর্যন্ত জিয়াউর রহমানের আদর্শে খালেদা জিয়ার পদাঙ্ক অনুসরণ করে তারেক রহমানের নেতৃত্বে এগিয়ে যাবো।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে আহ্বায়ক হিসেবে অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব হিসেবে অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে দায়িত্ব দেওয়া হয়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ