• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ রাত ১০:০৬:৩৯ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


শনিবার ১৭ই সেপ্টেম্বর ২০২২ সকাল ০৯:২৬



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :মোঃ ফারুক হোসেন 

 সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে গতকাল ১৭ই সেপ্টেম্বর শনিবার  থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃমজিবুর রহমানের বাসভবনে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তারা বলেন বর্তমানে দলে অনেক হাইব্রিড নেতার আবির্ভাব ঘটেছে। তাই প্রতিটি কমিটি গঠনের পূর্বে নেতাকর্মীদের যাচাই করে কমিটি গঠন করতে হবে। সিদ্ধিরগঞ্জে মোট দশটি ওয়ার্ড রয়েছে প্রত্যেকটি ওয়ার্ড থেকে ত্যাগীদের সমন্বয়ে কমিটি করতে হবে। যাদের পরিবার আওয়ামীলীগ করে তাদেরকে নিয়েই কমিটি গঠন করার পরামর্শ দেন নেতৃবৃন্দ। 

তারা আরো বলেন কোনভাবেই যেন জামাত বিএনপির কেউ দলে বা কমিটিতে প্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত সভাপতি এবং বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য দোয়া চাওয়া হয়েছে সকলের নিকট।

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজুর সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী শাহানারা ইয়াসমিন, বিশেষ অতিথি স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য চৈতালী চক্রবর্তী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মিরাজ বিল্লাহ, প্রধান বক্তা সিদ্ধিরগঞ্জ নানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মজিবুর রহমান, বিশেষ বক্তা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি শিব্বির আহমেদ  সহ আরো অনেকে । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন থানা স্বেচ্ছাসেবক লীগের নেতা হাজী জহিরুল হক।

 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ