• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই আশ্বিন ১৪৩০ রাত ১১:০৯:৫৩ (30-Sep-2023)
  • - ৩৩° সে:

মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকতে হবে ; ফখরুল ইসলাম


সোমবার ২০শে ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৪:৩৫



মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকতে হবে ; ফখরুল ইসলাম

নিউইয়র্কে অনুষ্ঠিত কোম্পানীগঞ্জবাসীর মতবিনিময় সভা।

চ্যানেল এস ডেস্ক :

মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফখরুল ইসলাম।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে কোম্পানীগঞ্জবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান।

আমেরিকার সময় রোববার(১৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বাংলাদেশ সময় সোমবার(২০ ফেব্রুয়ারী) ভোরে এ সভা অনুষ্ঠিত হয়।

বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে স্বাবলম্বী ছিল জানিয়ে ফখরুল ইসলাম বলেন, বর্তমান সরকার দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে। জোট সরকারের আমলে আমরা মেধাবী, মানবিক, দূরদর্শী এবং কর্মঠ হিসেবে পরিচিতি লাভ করেছিলাম। অথচ বর্তমানে সাধারণ মানুষ জীবন ধারণ করতে পারছেনা। এমন পরিস্থিতি মোকাবেলায় এবং সকলকে নিজের ও সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে মাঠে থাকার আহবান জানান তিনি।

তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকলে অধিকার আদায়ের আন্দোলন সফল হবে বলেও জানান আলহাজ্ব ফখরুল ইসলাম।

চরফকিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহির উদ্দিন সেলিমের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী এবং বিএনপি নেতা নঈম টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএসএর ট্রাষ্টিবোর্ড চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সুফিয়ান, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনসার উল্যাহ চৌধুরী, চরফকিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস মিয়া, চরপার্বতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন নুরু ও ওবায়দল হক খান, নোয়াখালী সোসাইটির সাবেক সভাপতি ছেলামত উল্যাহ, নোয়াখালী সোসাইটির সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম বাবু, নিউইয়র্ক স্টেট বিএনপির সদস্য মোতাহের হোসেন, সমাজ সেবক আব্দুল হালিম, নিউইয়র্কের পুলিশ অফিসার মোস্তফা স্বপন, চরহাজারী কল্যাণ ফাউন্ডেশনের আহ্বায়ক মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক নুরুল আমিন বুলবুল সহ বিএনপি ঘরানার কোম্পানীগঞ্জবাসীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ