• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৭:২৮:৩৪ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে ও ছেলের মৃত্যু


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৭:১৩



লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে ও ছেলের মৃত্যু

ছবি : সংগৃহীত

মফস্বল ডেস্ক :

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে ট্রেনে কাটা পড়ে সুমি আক্তার (২৭) ও তাজমিরা তাবাসসুম  তাসিন (৬) নামে মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার সময় নিহত সুমি আক্তারের ছেলে তৌহিদ (২ বছর) আহত হন।

আহত অবস্থায় তৌহিদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় মারা যান তৌহিদ।

নিহতরা হলেন, জেলার পাটগ্রাম উপজেলার রহমানপুর এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী সুমি আক্তার, তার মেয়ে তাজমিরা তাবাসসুম তাসিন ও ছোট ছেলে তৌহিদ। 

রাতে নিহত সুমির বাবা আজিজুল ইসলাম লালমনিরহাট রেলওয়ে থানায় সুমির স্বামী রাশেদুজ্জামান ও শাশুড়ি রাশেদা বেগমের নামে আত্মহত্যার প্ররোচনা মামলা করলে সেই মামলায় রাতেই অভিযান চালিয়ে রাশেদুজ্জামানকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার জানান, ১২ জানুয়ারি রাতে ঝগড়াঝাটির একপর্যায়ে সুমিকে তার শাশুড়ি ও স্বামী মারধর করে। পরেরদিন শুক্রবার আবারও ঝগড়া লাগে তাদের মধ্যে এই সময় সুমিকে বাড়ি থেকে বের করে দেয় স্বামী ও শাশুড়ি। সুমি রাগে ক্ষোভে দুই সন্তানকে নিয়ে ট্রেন আসার মুহূর্তে রেল লাইনে লাফ দেয়। এতে সুমি ও তার মেয়ে তাসিন ট্রেনে কাটা পড়ে ছিন্ন ভিন্ন হয়ে যায়। আহত হয় ২বছর বয়সী তৌহিদ। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সন্ধ্যায় সে মারা যায়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ