• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:৫৯:১৬ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

আগামী মাসেই গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ-কিয়ারা!


সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৫৪



আগামী মাসেই গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ-কিয়ারা!

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বলিউড জুড়ে এখন বিয়ের মরশুম। কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে সরগরম সিনে দুনিয়া। মিডিয়া থেকে বি টাউন সব জায়গাতেই এখন এই যুগলেরই চর্চা। এমতাবস্থায় ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আগামী ফেব্রুয়ারি মাসে তাঁরা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। 

সূত্রের খবর, বেশ জাঁকজমকপূর্ণ ভাবেই বিয়ে করতে চলেছেন তারা। যদিও এই বিষয়ে কিয়ারা বা সিদ্ধার্থের মধ্যে কেউই কোনো মন্তব্য করেনি। তবে খবর মিলেছে, ‘চোখিধানি’ নামে একটি হোটেল চেইন গ্রুপের সাথে চলছে এই বিয়ের কোলাবোরেশন। কার্যতঃ সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের কথা সুনিশ্চিত করেছে ‘চোখিধানি’ গ্রুপ। 

‘চোখিধানি’ রাজস্থানের একটি খ্যাতনামা কোম্পানির নাম। আর তাদের অধীনেই রয়েছে ‘জয়সলমের প‍্যালেস হোটেল’। খুব সম্ভবত এই প্যালেসেই হতে চলেছে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে‌। তবে এর সাথে আরো এক বড় খবর রয়েছে ভক্তদের জন্য। 

সম্প্রতি ‘চোখিধানি’ গ্রুপের তরফে বলা হয়েছে তারা আগ্রহী নেটিজেনদের মধ্যে দশ জন ভাগ্যবান বিজেতাকে আমন্ত্রণ জানানো হবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে। আর তার জন্য তাদের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ ফলো এবং ইনস্টাগ্রামে মেসেজ করার কথা বলেছে ‘চোখিধানি’ গ্রুপ। 

যতদূর সম্ভব খুব ঘনিষ্ঠ মানুষজনদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন সিদ্ধার্থ-কিয়ারা। থাকবেন দুই পরিবারের সদস্যরা, ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের একাংশ। যদিও মিডিয়াকে কোনোভাবেই অ্যালাও করছেন না তারা। ওটিটি ও আন্তর্জাতিক মিডিয়ার সাথে কোলাবোরেশনের জন্যই মিডিয়া নিষিদ্ধ রাখা হয়। 

কারণ পরবর্তী সময়ে এই ধরনের বিয়ের ছবি ও ভিডিওগুলি বলিউড তথা ভারতের বিখ্যাত বিয়ে হিসাবে আন্তর্জাতিক মহলে প্রচার পায়। যদিও সাম্প্রতিক কালে এই ট্রেন্ড থেকে বিরত থেকেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখন দেখার বিষয় এই যে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের রোশনাই ঠিক কতদূর পৌঁছায়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ